Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০১৮ ১৬:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৩
সাভারে রাস্তা থেকে শিশুকে তুলে নিয়ে ধর্ষণ
নাজমুল হুদা, সাভার(ঢাকা)
সাভারে রাস্তা থেকে শিশুকে তুলে নিয়ে ধর্ষণ

সাভারের আড়াপাড়া এলাকার একটি বাড়িতে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে পলাতক ধর্ষণকারী আব্দুল সাত্তার শেখের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শিশুটির বাবা শফিকুল ইসলাম জানান, রাতে বাড়ির পাশের একটি রাস্তা থেকে মেয়েটির মুখ চেপে ধরে রিকশা চালক আব্দুল সাত্তার শেখ তার ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বাড়িতে এসে ধর্ষণের কথা বাবা-মা'কে জানান। পরে পুলিশ খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। এবং এছাড়া ধর্ষণের অভিযোগে একটি মামলা সাভার মডেল থানায় দায়ের করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, সাভার ও আশুলিয়া এখন ধর্ষণের নগরী পরিণত হয়েছে। গতকাল শনিবার আশুলিয়ায় এক গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও সাভারে শিশু ধর্ষণের শিকার হলেন। তাদের অভিযোগ, ধর্ষণকারীরে সঠিক বিচার না হওয়ায় ধর্ষণ বেড়ে গেছে। রাস্তা ঘাটে এখন বের হওয়ায় আতঙ্ক দেখা দিছে। 

ধর্ষণকারীকে আটক করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানার (ওসি) মহাসিনুল কাদির। ধর্ষণের শিকার ওই শিশু আড়াপাড়া এলাকায় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়াশুনা করেন। শিশুটির বাড়ি লালমনিরহাট জেলার সদর থানার শাজাহান কলোনি গ্রামে।

বিডি-প্রতিদিন/১৪ জানুয়ারি, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow