২১ জানুয়ারি, ২০১৮ ১৪:৫২

সেই 'ভুয়া পুলিশ' মানসিক বিকারগ্রস্ত

সিলেট ব্যুরো

সেই 'ভুয়া পুলিশ' মানসিক বিকারগ্রস্ত

সিলেট মহানগর পুলিশের কার্যালয়ের পাশ থেকে গতকাল এক ‘ভুয়া পুলিশকে’ আটক করা হয়েছিল। আটককৃত ‘ভুয়া পুলিশ’ বিয়ানীবাজারের সাদিমাপুর গ্রামের বাসিন্দা ফয়সল আহমদ আসলে মানসিক ভারসাম্যহীন।

শনিবার বেলা ২টার দিকে নগরীর নাইওরপুল পয়েন্ট থেকে মহানগর পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ও মো. হানিফ পুলিশের ইউনিফর্ম পরিহিত অবস্থায় এক যুবককে আটক করেন।পরবর্তীতে তাকে কোতয়ালী থানায় স্থানান্তর করা হলে মানসিক ভারসাম্যহীন হওয়ায় তাকে থানা পুলিশ তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

কোতয়ালী থানার ওসি গৌছুল হোসে জানান, মানসিক ভারসাম্যহীন হওয়ায় আমরা তাকে তার অভিভাবকের হাতে তুলে দিয়েছি।

উল্লেখ্য, শনিবার বেলা ২টার দিকে পুলিশের পোশাক পরিহিত এক যুবক লাঠি হাতে নাইওরপুল পয়েন্টে দাঁড়িয়ে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনের চেষ্টা করছিল। এসময় ওই স্থানে দায়িত্বরত অন্য পুলিশ সদস্য তাকে চ্যালেঞ্জ করলে সে অসংলগ্ন কথাবার্তা বলে। খবর পেয়ে মহানগর পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে মহানগর পুলিশের সদর দফতরে নিয়ে যান। সেখানে সে  প্রথমে নিজেকে বিমানবন্দর থানায় কর্তব্যরত পুলিশ কনস্টেবল হিসেবে পরিচয় দেয়। পরে সে জানায়, করিমউল্লাহ মার্কেটের এক ব্যবসায়ীর কাছে সে টাকা পায়। ওই ব্যক্তিকে আটক করার জন্য সে পুলিশ সেজে নাইওরপুল পয়েন্টে দাঁড়িয়েছিল।

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর