Bangladesh Pratidin

প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:২৮ অনলাইন ভার্সন
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৩৩
গুলিস্তানে যুবলীগের ব্যাপক উপস্থিতি
'ডাক দিয়েছে সম্রাট ভাই, ঘরে থাকার সময় নাই'
নিজস্ব প্রতিবেদক
'ডাক দিয়েছে সম্রাট ভাই, ঘরে থাকার সময় নাই'

জিয়া অরফানেজ দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে রাজপথে বিএনপির নৈরাজ্য-সন্ত্রাস ঠেকাতে গুলিস্তান-পল্টন, প্রেসক্লাব, বঙ্গবাজার এলাকায় সক্রিয় অবস্থান নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ভোর থেকেই রাজধানীর বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতারা জড়ো হতে শুরু করে।

নানা স্লোগান  ও করতালিতে মুখরিত করে রাখছে তারা। গায়ে সবুজ গেঞ্জি ও মাথায় সবুজ টুপি পরিহিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী ২৩ গুলিস্তান দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হয়ে স্লোগান দিচ্ছেন- 'ডাক দিয়েছে সম্রাট ভাই, ঘরে থাকার সময় নাই'। 'দুর্নীতিবাজ খালেদা, তাড়াতাড়ি জেলে যা'।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গুলিস্তানে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ যুবলীগের কেন্দ্রীয় এবং মহানগর যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের নেতৃত্বে মহানগরের নেতাকর্মীরাও বিভিন্ন স্লোগানে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে মুখরিত করে রাখছেন।

প্রস্তুত ২ শতাধিক মোটর সাইকেল: এদিকে বিএনপি নেত্রীর রায়কে কেন্দ্র করে বিএনপি যাতে কোন ধরনের নাশকতা তৈরি করতে না পারে সেজন্য সতর্ক পাহারার জন্য বিভিন্ন জায়গা অবস্থান করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। গুলিস্তানের দলীয় কার্যালয়ের পাশেই খদ্দের মার্কেটের সামনে প্রস্তুত রাখা হয়েছে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল। যেখানেই বিএনপির সহিংসতার ঘটনা ঘটাবে খবর পাওয়া মাত্রই সেখানেই ছুটে গিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে বলে জানিয়েছেন মোটর সাইকেল নিয়ে প্রস্তত থাকা একাধিক নেতা।

বিডি প্রতিদিন/৮ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow