Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:০০ অনলাইন ভার্সন
বরিশালে কলেজ ছাত্রীসহ দুই নারী অগ্নিদগ্ধ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে কলেজ ছাত্রীসহ দুই নারী অগ্নিদগ্ধ
প্রতীকী ছবি

বরিশালের মুলাদীতে পৃথক ঘটনায় কলেজ ছাত্রী সহ দুই নারী অগ্নিদগ্ধ হয়েছেন। তাদেরকে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। 

শনিবার অগ্নিদগ্ধরা হলেন পৌর সদরের পশ্চিম তেরচর গ্রামের আব্দুর রহমান হাওলাদারের কলেজ পড়ুয়া কন্যা লুনা বেগম ও দড়িচরলক্ষ্মীপুর গ্রামের সোহেল সরদারের স্ত্রী মনি আক্তার। 

লুনার স্বজনরা জানান, ঘরের ফ্রিজের ক্যাবল থেকে শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। ওই সময় ফ্রিজের পাশে থাকা লুনার শরীরে আগুন লেগে বিভিন্ন স্থান পুড়ে যায়। বাড়ির লোকজন উদ্ধার করে তাকে মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরন করেন। 

একই দিন ওই এলাকার মনি আক্তার রান্না করতে গেলে তার কাপড়ে আগুন লেগে শরীরের আংশিক দ্বগ্ধ হয়। মনির ডাক চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ও তার স্বামী এসে তাকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকেও বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরন করেন চিকিৎসকরা। 
 
মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মেহেদী হাসান খান জানান, আগুনে লুনার শরীরের কিছু অংশ পুড়ে গেলেও মনি আক্তারের শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে  গেছে।

বিডিপ্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow