১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০৮:৪১

সাভারে গ্যাস লাইন লিক হয়ে নারীসহ দগ্ধ ২

সাভার প্রতিনিধি:

সাভারে গ্যাস লাইন লিক হয়ে নারীসহ দগ্ধ ২

সাভারে একটি ঘরে আগুন লেগে দগ্ধ হয়েছে এক নারীসহ দুই জন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার গভীর রাতে সাভারের শাহীবাগ এলাকার ডা.আব্দুল কুদ্দুসের বাড়িতে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, ওই বাড়ির একটি ঘরে সিগারেট জ্বালানোর সময় গ্যাস লাইন লিক থাকায় হঠাৎ করে ঘরে আগুন ধরে যায়। 

এসময় আগুনে দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া রোমানা (৩২) ও তার দেবর রতন মিয়া (৩২)। পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। এদিকে ওই ঘরে আগুন নেভানোর সময় আহত হয়েছে আরও দুই জন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

অন্যদিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় একটি বাড়িতে গরম পানিতে ঝলসে গেছে ইফরান নামের তিন বছরের এক শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিৎিসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার এসআই সৌমেন মিত্র বলেন, আগুনে দুই জন দগ্ধ হয়েছে। কি ভাবে এই আগুন লেগেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

এই ঘটনার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চেয়ারম্যান ডা, এনামুর রহমান বলেন, আগুনে দগ্ধ রোমানা ও রতন মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে  উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


বিডি প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর