Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:০২ অনলাইন ভার্সন
সাভারে চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ,বখাটে গ্রেফতার
নাজমুল হুদা ,সাভার:
সাভারে চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ,বখাটে গ্রেফতার
ধর্ষণের অভিযোগে আটক মোহাম্মদ আলী

সাভারে চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলী নামের এক রড মিস্ত্রীকে আটক করেছে পুলিশ। 

সোমবার দুপুরের সাভারের ব্যাংক টাউন এলাকায় এ ঘটনা ঘটে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওই ছাত্রীর পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, সাভারের ব্যাংক টাউন এলাকায় স্কুলছাত্রীটি তার বাবা মায়ের সাথে একটি ভাড়া বাড়িতে থাকতো।  সে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীতে পড়ে। প্রতিদিনের মতো সোমবার দুপুরে স্কুল ছাত্রীর মা পোশাক কারখানায় ও বাবা রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহের উদ্দেশে বাসা থেকে বের হয়ে যায়। এই সুযোগে স্কুল ছাত্রীকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী রড মিস্ত্রী তার কক্ষে গিয়ে জোর পূর্বক মেয়েটির উপর পাশবিক নির্যাতন চালায়। এসময় স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বখাটে রড মিস্ত্রীকে আটক করে। 

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারীকে আটক করে থানায় নিয়ে যায়। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী দক্ষিণ নামাগেন্ডা এলাকার জালাল উদ্দিনের বাড়িতে একটি কক্ষ নিয়ে বাবা মার সাথে ভাড়া থাকতো। আটক ধর্ষণকারী যুবক কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চিলমারী গ্রামের শাজাহান শেখের ছেলে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) আবুল কাশেম  বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এ ঘটনায় বখাটে রড মিস্ত্রীকে আটক করা হয়েছে। এবং বিভিন্ন আলামত উদ্ধার করা হয় ।  

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ধর্ষনের শিকার শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া বখাটে মোহাম্মাদ আলীকে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।  গ্রেফতার করা হয়েছে।

বিডিপ্রতিদিন/ ১৯ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

up-arrow