২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৪১

খালেদার রায়ে সরকারের হস্তক্ষেপ রয়েছে : অলি

নিজস্ব প্রতিবেদক

খালেদার রায়ে সরকারের হস্তক্ষেপ রয়েছে : অলি

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে সরকারের হস্তক্ষেপ রয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে লিবারেল ডেমোক্রেটিক পার্টির(এলডিপি) চেয়ারম্যান কর্নেল(অব.) ড. অলি আহমদ বীর বিক্রম। 

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের একাউন্টে এই টাকা ছিল না। তারা অন্য কোনো জায়গায় এই টাকা জমাও রাখেননি। তাদের এই মামলায় কোনো সম্পৃক্ততা নেই। পদ্ধতিগত ভুল থাকতে পারে। সুতরাং এখানে সরকারের হস্তক্ষেপ রয়েছে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের নতুন হলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণতান্ত্রিক ছাত্রদল আয়োজিত এক আলোচনায় বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের এই নেতা এসব কথা বলেন।

অলি আহমদ বলেন, ‘ সরকারের পক্ষ থেকে বারবার বলা হচ্ছে, এখানে সরকারেরে কোনো সম্পৃক্ততা নেই। যদি না থাকে তাহলে নাজিম উদ্দিন রোডের পরিত্যাক্ত নির্জন জেলখানা কেন খালেদা জিয়ার জন্য ১৫ দিন আগে থেকেই ঘষামাঝা করে প্রস্তুত করা হয়েছিল।’

তিনি বলেন, ‘গতকাল সানাউল্লা সাহেব বলছেন, রায় দেওয়া হয়েছে আগে, রায় লেখা হয়েছে পরে। কারণ ১০ দিনের মধ্যে এত লম্বা রায় লিখা সম্ভব নয়।'

সরকার বিচার বিভাগ নিয়ন্ত্রণ করছে বলে অভিযোগ করে তিনি আরও বলেন, প্রধান বিচারপতিকে যেভাবে বেইজ্জত করে দেশ থেকে বিতাড়িত করেছে। এরপর সবাই সরকারের হাতে জিম্মি।

তিনি আরও বলেন, ‘আগামী নির্বাচন সুষ্ঠু করতে অবশ্যই বেগম জিয়াকে মাঠে থাকতে হবে। এই জন্য খালেদা জিয়ার অভিলম্বে মুক্তির দাবি চাই।' 

সংগঠনের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মেহেদী হাসান মাহবুব। বক্তব্য দেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য আবদুল গনি, আবদুল করিম আব্বাসী, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহদাৎ হোসেন সেলিম, এনডিপির মহাসচিব মুন্জুর হোসেন ইসা প্রমুখ।

বিডি-প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর