Bangladesh Pratidin

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:২৬
যাত্রাবাড়ীতে প্রাইভেট পড়ানোর নামে বাসায় ডেকে স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন
অনলাইন প্রতিবেদক
যাত্রাবাড়ীতে প্রাইভেট পড়ানোর নামে বাসায় ডেকে স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে প্রাইভেট পড়ানোর নামে বাসায় ডেকে এক ছাত্রীকে (১৫) যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার যাত্রাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম আইয়ুব আলী (৪৪)। তিনি যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের গণিতের শিক্ষক। নির্যাতিতা কিশোরী একই স্কুলেরই ছাত্রী এবং অভিযুক্ত শিক্ষকের কাছে প্রাইভেট পড়তো।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত শনিবার স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যেতে পারিনি। এ কারণে পেছনের 'গ্যাপ' পূরণের জন্য শিক্ষক আইয়ুব ওই ছাত্রীকে একা তার বাসায় প্রাইভেট পড়তে যেতে বলে। সেই অনুযায়ী গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় স্কুলছাত্রী ওই শিক্ষকের বাসায় যায়। এর ১৫ মিনিট পর শিক্ষকের স্ত্রী সন্তানদের নিয়ে বাসার বাইরে গেলে শিক্ষক ছাত্রীকে কু-প্রস্তাব দেয়। কিন্তু ছাত্রী রাজি না হওয়ায় তার হাত ও পোশাক ধরে টানাটানি করে এবং এক পর্যায়ে ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করে।

এ সময় মেয়েটি চিৎকার করার চেষ্টা করলে শিক্ষক ছাত্রীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয় দেখায়। পরে বাসায় এসে মেয়েটি তার পরিবারের কাছে ঘটনা খুলে বলে।

বিডি-প্রতিদিন/২১ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব
 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow