২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:০৭

মাদ্রাসা মাঠের দিকে জনস্রোত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মাদ্রাসা মাঠের দিকে জনস্রোত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভাষণ দেবেন তিনটার দিকে। তার আগেই জনসভাস্থল রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের দিকে নেমেছে জনস্রোত। বৃহস্পতিবার সকাল থেকেই জনসভাস্থলের দিকে দলে দলে নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষ আসতে শুরু করেছেন। যারা এরইমধ্যে চলে এসেছেন, তারা অপেক্ষার প্রহর গুণছেন প্রিয় নেত্রীকে এক নজর দেখার জন্য। তার বক্তব্য শোনার জন্য।

রাজশাহী মহানগরীর প্রবেশপথগুলো এখন মিছিলে স্লোগানে মুখর। দলীয় স্লোগান আর নেত্রীর নামে চলছে স্লোগান। বেলা যত বাড়ছে ভিড় তত বাড়ছে। বিভিন্ন উপজেলা থেকে আসছে জনতার মিছিল। নানা রঙের পোশাকে সজ্জিত হয়ে আসছেন অনেকে। বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল জানান, তারা কর্মী-সমর্থক নিয়ে হাজির হয়েছেন জনসভায়। রঙিন পোশাকে তারা জনসভাস্থলে অবস্থান নেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার পক্ষে ভোট চাইবেন। এছাড়া ২১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ১০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দলীয় প্রধানের এই সফরে স্থানীয় নেতাকর্মীরাও উচ্ছ্বসিত বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, নেতাকর্মীদের মধ্যে একটা জোয়ার সৃষ্টি হয়েছে। শুধু শহর নয়, জেলার প্রতিটি পৌরসভা, উপজেলা ও ইউনিয়নকে সাজিয়ে তুলেছেন নেতাকর্মীরা। তাদের এই উদ্দীপনা আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে সহায়ক হবে।

বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর