২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৩৩

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে মহিউদ্দিন আহমেদের জানাযা সম্পন্ন

অনলাইন প্রতিবেদক

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে মহিউদ্দিন আহমেদের জানাযা সম্পন্ন

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে বাংলাদেশ প্রতিদিনের কমার্শিয়াল ম্যানেজার মহিউদ্দিন আহমেদের নামাজে জানাযা সম্পন্ন হয়েছে। আজ রবিবার দুপুর দেড়টায় এ জানাযা অনুষ্ঠিত হয়। এতে বসুন্ধরা গ্রুপের শীর্ষ কর্মকর্তা, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পত্রিকা, অনলাইন পোর্টাল, টেলিভিশন ও রেডিও'র সিনিয়র সাংবাদিক এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। এছাড়া আরও অংশ নেন বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার শীর্ষ কর্মকর্তারা। এরপর খিলগাঁও তালতলা রিয়াজবাগ কবরস্থানে তাকে দাফন করা হয়। 

এর আগে, সকাল ৯টায় প্রথম জানাযা হয় খিলগাঁও নিজ বাসভবন প্রাঙ্গণে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন মহিউদ্দিন আহমেদ। সদা হাস্যোজ্জ্বল মহিউদ্দিন আহমেদ শনিবার বাংলাদেশ প্রতিদিন অফিসে মাগরিবের নামাজ আদায় করেন। এরপরে খিলগাঁওয়ের বাসায় যাওয়ার পথে দক্ষিণ বাড্ডা এলাকায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। দ্রুত তাকে বনশ্রীর ফরাজী হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ খিলগাঁওয়ের বাসায় নেওয়া হয়। 

মহিউদ্দিন আহমেদ ১৯৫২ সালে চাঁদপুরের মতলব উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘ কর্মজীবনে বিভিন্ন জাতীয় দৈনিকে গুরুত্বপূর্ণ দায়িত্বপালন করা মহিউদ্দিন আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। 

তালতলা রিয়াজবাগ কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

বিডি প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর