Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ২১:১৪ অনলাইন ভার্সন
আশুলিয়ায় ১৮০ বোতল ফেনসিডিলসহ আটক ২
সাভার প্রতিনিধি:
আশুলিয়ায় ১৮০ বোতল ফেনসিডিলসহ আটক ২
bd-pratidin

শিল্পাঞ্চল আশুলিয়ায় বিপুল পরিমান ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় একটি দূরপাল্লার বাস থেকে নামার পর তাদেরকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা বড়ইয়ের ক্যারেটের ভিতর থেকে বিশেষভাবে লুকিয়ে রাখা ভারতীয় আমদানি নিষিদ্ধ ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- মোঃ জলিল (৩৪) ও মোস্তফা (৩৫)। তারা দুজনই নাটোর বনপাড়া এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। 

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ জাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আশুলিয়ার বাইপাইল এলাকায় একটি চেকপোষ্ট বসানো হয়। নাটোরের বনপাড়া থেকে ছেড়ে আসা একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস বিকেলের দিকে বাইপাইল এলাকায় পৌঁছে। এসময় মাদক ব্যবসায়ীরা বড়ইয়ের ক্যারেটে করে নিষিদ্ধ ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে তল্লাসী চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। 

তিনি আরও বলেন, আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত। তারা মাঝে মধ্যেই এভাবে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকে। এঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।


বিডি প্রতিদিন/১৩ মার্চ ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow