১৫ মার্চ, ২০১৮ ১৮:৪৭

যৌন উত্তেজক হালুয়া খেয়ে দুই শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

যৌন উত্তেজক হালুয়া খেয়ে দুই শ্রমিকের মৃত্যু

সংগৃহীত ছবি

ঢাকার আশুলিয়ায় যৌন উত্তেজক ভেষজ হালুয়া খেয়ে বিষক্রিয়ায় দুই পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুইজন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

বুধবার রাতে আশুলিয়া শিল্পাঞ্চলের ভাদাইল এলাকার মোহাম্মদ আলী মণ্ডলের 'মন্ডল শ্রমিক পল্লি'র একটি কক্ষে ঘটনার সূত্রপাত হলেও তারা একজন বুধবার গভীর রাতে হাসপাতালে নেওয়ার পথে এবং অন্যজন বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

নিহত মোতালেব মিয়া টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানাধীন ধুবুলিয়া গ্রামের সবুজ শেখের ছেলে। আর নিহত জিল্লু আবেদিন একই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। এরা দু'জন স্থানীয় লেনি ফ্যাশনের অপারেটর ছিলেন। এছাড়া চিকিৎসাধীন শামীম শেখ ও ফরিদ আহমেদ ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) অ্যাক্টর গার্মেন্টের যথাক্রমে সুইং অপারেটর এবং নিরাপত্তা প্রহরীর কাজ করেন। এদের সকলের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। 

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইয়াসমিন খানম জানান, খাবারের সাথে শরীরের জন্য ক্ষতিকারক উত্তেজক তরল সেবনের কারণে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। এছাড়া চিকিৎসাধীন শামীম ও ফরিদ নামে আরো দু'জনের অবস্থাও আশঙ্কাজনক।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি বলে জানায় আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল। তবে হালুয়া ভর্তি কৌটার মালিক নাছির পলাতক রয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/১৫ মার্চ ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর