শিরোনাম
১৬ মার্চ, ২০১৮ ০৯:৪৫

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতার মৃত্যু

প্রতীকী ছবি

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তার নাম আকাশ (২২)। তিনি নগরীর বোয়ালিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী সিটি কলেজ ছাত্রলীগের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম তাজউদ্দিন।
 
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর তালাইমারী এলাকায় ট্রাকের ধাক্কায় আহত হোন আকাশ। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে রামেক হাসপাতালে ভর্তি করা হলে রাত ৮টার দিকে তিনি মারা যান। এরপর বিক্ষুব্ধ নেতাকর্মীরা হাসপাতালে ভাঙচুর চালান। এ নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে হাসপাতালে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগ নেতা আকাশ, তার বন্ধু শান্তসহ তিনজন মিলে একই মোটরসাইকেলে চড়ে নগরীর সাহেববাজারের দিকে যাচ্ছিলেন। এসময় নগরীর তালাইমারী মোড়ে একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকৃত মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ছাত্রলীগ নেতা আকাশ ও ছাত্রলীগকর্মী শান্তসহ তিনজনই আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় আকাশ ও শান্তকে হাসপাতালে নেওয়া হয়। তবে আকাশ মারা যান। শান্ত চিকিৎসাধীন আছেন। তার হাত ও পা ভেঙে গেছে। এরপর হাসপাতালে ভাঙচুর করে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাককর্মীরা।
 
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ছাত্রলীগ নেতার মৃত্যুকে কেন্দ্র করে হাসপাতালে উত্তেজনা ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
বিডি প্রতিদিন/১৬ মার্চ ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর