Bangladesh Pratidin

প্রকাশ : ২১ মার্চ, ২০১৮ ১৪:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ২১ মার্চ, ২০১৮ ১৬:১৩
রাজশাহীতে পদ্মায় নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীতে পদ্মায় নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
রাজশাহীর পদ্মা নদীতে ডুবে যাওয়ার তিনদিন পর এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে রাজশাহী শহরের ওপারে চরখিদিরপুর এলাকায় মরদেহটি ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করে।
 
নিহত কলেজছাত্রের নাম আসিফ আল মাসুদ ওরফে মৃন্ময়। রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল সে। মৃন্ময়ের বাড়ি চুয়াডাঙায়। নগরীর একটি ছাত্রবাসে থেকে পড়াশোনা করত সে। গত রবিবার দুপুরে নগরীর শ্রীরামপুর এলাকায় বন্ধুদের সঙ্গে পদ্মায় নৌকা ভ্রমণে গিয়েছিল সে। এরপর নৌকায় সেলফি তুলতে গিয়ে সে পানিতে পড়ে যায়।
 
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, নিখোঁজের পর মৃন্ময়কে উদ্ধারে দুই দিন পদ্মা নদীতে অভিযান চালায় তাদের ডুবুরি দল। কিন্তু সন্ধান না পাওয়ায় অভিযান স্থগিত করা হয়। পরে বুধবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার দূরে নদীতে মৃন্ময়ের মরদেহ ভেসে ওঠে।
 
ফরহাদ হোসেন জানান, ভাসমান মরদেহটি দেখার পর নদীর জেলেরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে পুলিশ মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করবে বলেও জানান তিনি।
 
 
বিডি প্রতিদিন/২১ মার্চ ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow