Bangladesh Pratidin

প্রকাশ : ২১ মার্চ, ২০১৮ ১৯:০৭ অনলাইন ভার্সন
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুজনের
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুজনের

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধসহ দুজন নিহত হয়েছেন। নিহত দুজন হলেন পুঠিয়ার আমকুমর গ্রামের কুরমান আলী (৪৩) ও চারঘাট উপজেলার তাতালপুর গ্রামের সামসুল আলম (৬০)। সামসুল আলম পেশায় একজন ভিক্ষুক।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে জেলার পুঠিয়া উপজেলার বেলপুকুর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।  

রাজশাহী মহানগর পুলিশের বেলপুকুর থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকালে রাজশাহী থেকে পার্বতীপুর যাচ্ছিল ‘বরেন্দ্র এক্সপ্রেস’ ট্রেন। এ সময় বেলপুকুর রেলক্রসিংয়ে গেট ফেলা হয়। কিন্তু বৃদ্ধ ভিক্ষুক সামসুল আলম তা খেয়াল না করে রেললাইন পারাপার হচ্ছিলেন। এ সময় কুরমান নামে ওই ব্যক্তি তাকে বাঁচাতে এগিয়ে যান। কিন্তু ট্রেন চলে এলেও শেষ পর্যন্ত তাদের দুজনের কেউই রেললাইন থেকে সরে যেতে পারেননি। এতে তারা ওই ট্রেনের নিচে কাটা পড়েন। এ সময় ঘটনাস্থলেই তাদের দুজনের মৃত্যু হয়।

পরিদর্শক কবিরুল ইসলাম জানান, রাজশাহী রেলওয়ে থানায় দুর্ঘটনার খবর দেওয়া হয়েছে। রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তারা লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠাবেন।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, দুর্ঘটনার খবর তিনি পেয়েছেন। পুঠিয়ার উদ্দেশ্যে রেলওয়ে থানা পুলিশ রওনা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow