Bangladesh Pratidin

প্রকাশ : ২২ মার্চ, ২০১৮ ০৯:২৫ অনলাইন ভার্সন
আপডেট : ২২ মার্চ, ২০১৮ ০৯:২৯
উন্নয়নশীল দেশের কাতারে প্রবেশের ঐতিহাসিক সাফল্য উদযাপন
আজ রাজধানীর যেসব সড়ক এড়িয়ে চলবেন
অনলাইন ডেস্ক
আজ রাজধানীর যেসব সড়ক এড়িয়ে চলবেন
bd-pratidin

স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশের কাতারে প্রবেশের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর এ অনুষ্ঠানে যোগ দিতে রাজধানীর নির্ধারিত নয়টি স্থান থেকে ৫৭টি মন্ত্রণালয়/বিভাগ এবং অধীন দফতরগুলোর কর্মকর্তা/কর্মচারী ও সাধারণ জনগণ ব্যানার, ফেস্টুনসহ র‌্যালি নিয়ে স্টেডিয়ামে ঢুকবেন। এ কারণে বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত স্টেডিয়াম এবং এর চারপাশের বিভিন্ন সড়কে যান চলাচলে সমস্যা দেখা দেবে।

 যানজট এড়িয়ে নির্বিঘ্নে র‌্যালির সময় শাহবাগ, কাকরাইল মসজিদ, নাইটিঙ্গেল, ফকিরাপুল, শাপলা চত্বর, গুলিস্তান, ফুলবাড়ীয়া, চানখারপুল, বকশিবাজার, পলাশী, নীলক্ষেত অঞ্চলে ডাইভারশনের প্রয়োজন পড়বে। এ অবস্থায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পক্ষ থেকে নগরবাসীকে প্রয়োজন ছাড়া গাড়ি নিয়ে এসব এলাকা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে। একইসঙ্গে নিরাপত্তার স্বার্থে র‌্যালিতে অংশগ্রহণকারীদের হ্যান্ড ব্যাগ, ব্যাক প্যাক, ভ্যানিটিব্যাগ, সিগারেট লাইটার বহন না করার অনুরোধ করা হয়েছে। 

বুধবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে রাজধানীবাসীর প্রতি এ অনুরোধ জানান।

এদিকে উন্নয়নশীল দেশের কাতারে প্রবেশের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে নতুন সাজে সেজেছে রাজধানী। ফেস্টুন, ব্যানার, পোস্টার, এলইডি লাইটিং, রঙিন পতাকায় শহর সজ্জিত করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/২২ মার্চ, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow