Bangladesh Pratidin

প্রকাশ : ২২ মার্চ, ২০১৮ ২০:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ২২ মার্চ, ২০১৮ ২০:৪১
খুলনায় সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতাসহ আহত ৪
প্রতিবাদে দক্ষিনাঞ্চলের ১০ রুটে বাস চলাচল বন্ধ
নিজস্ব প্রতিবেদক, খুলনা:
খুলনায় সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতাসহ আহত ৪
bd-pratidin

খুলনায় সন্ত্রাসী হামলায় রূপসা নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ শেখ (৪৮) সহ ৪ জন আহত হয়েছেন। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ফরিদ শেখ একই সাথে রূপসা-বাগেরহাট বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির উপ-সাধারণ সম্পাদক। ঘটনার সময় ধারালো অস্ত্র নিয়ে মহড়া দেয় সন্ত্রাসীরা। 

এদিকে এ ঘটনার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আজ বৃহস্পতিবার দুপুর থেকে রূপসা বাসস্ট্যান্ড থেকে দক্ষিনাঞ্চলের ১০ রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে বাস মালিক সমিতি। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। 

হামলায় আহত অন্যরা হচ্ছেন-ফরিদ শেখের স্ত্রী ও রূপসা উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমীন সুলতানা রুনা (৩৩), কলেজ ছাত্র ইসতিয়াক (২৪) ও সাগর (২৩)।

রূপসা থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, সেলুনে সেভ করার সময় বাক-বিতন্ডার জের ধরে রূপসা ব্যাংক চত্তর এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে বাস মালিক সমিতি হামলার বিচার দাবিতে সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয়।

রূপসা-বাগেরহাট বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জানান, হামলার সময় সন্ত্রাসীরা পিস্তল ও ধারালো অস্ত্র উচিয়ে মহড়া দেয়। এ ঘটনায় এলাকায় আতংক তৈরি হয়েছে। তিনি বলেন, মালিক সমিতির নেতার ওপর হামলার বিচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে দক্ষিনাঞ্চলের ১০ রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতার করলে ধর্মঘট প্রত্যাহার করা হবে।

বিডিপ্রতিদিন/ ২২ মার্চ, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow