Bangladesh Pratidin

প্রকাশ : ২২ মার্চ, ২০১৮ ২১:১৯ অনলাইন ভার্সন
বাসে কলেজছাত্রীকে হেনস্থার চেষ্টা করা চালক ও হেলপার গ্রেফতার
অনলাইন ডেস্ক
বাসে কলেজছাত্রীকে হেনস্থার চেষ্টা করা চালক ও হেলপার গ্রেফতার

'নিউ ভিশন' বাসে কলেজছাত্রীকে হেনস্থার চেষ্টাকারী সেই বাসচালক দ্বীন ইসলাম (৩৭) ও হেলপার বিল্লাল হাওলাদার (২৮)-কে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটর পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ।

উল্লেখ্য, গত ১৭ মার্চ ইডেন মহিলা কলেজের একজন ছাত্রী তার ফেসবুক পেজে স্ট্যাটাস দেন, সন্ধ্যা ৭টা/সাড়ে ৭টার দিকে তিনি ফার্মগেট সেজান পয়েন্ট থেকে মতিঝিল-মিরপুর চিড়িয়াখানা রুটে চলাচলকারী 'নিউ ভিশন' পরিবহনের একটি বাসে উঠেন। বাসে উঠে তিনি দেখতে পান বাসটি প্রায় পুরো খালি। এতে অস্বস্তি হলে তিনি নেমে যেতে চাইলে বাসের হেলপার 'আপা ভয় পাইছে' বলে রসিকতা করে বাসের দরজা রোধ করে দাঁড়ায় এবং বাসের চালক দরজা আটকে দিতে বলে।

এসময় তারা ও উপস্থিত ২/৪ জন যাত্রী হাসাহাসি করতে থাকে। এক পর্যায়ে খামারবাড়ি পৌঁছালে গাড়িটি রুট পরিবর্তন করার চেষ্টা করছে মনে হওয়ায় মেয়েটি দরজায় দাঁড়ানো হেলপারকে ধাক্কা দিয়ে নেমে যান।

পরে বিষয়টি অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়। অনুসন্ধানে নামে ডিবি (পশ্চিম) বিভাগের একটি দল।

ওই ছাত্রীর ফেসবুক পেজের গোপনীয়তা কঠোরভাবে নিয়ন্ত্রিত থাকায় এবং স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় অসংখ্য মেসেজ পাওয়ার প্রেক্ষিতে তিনি তার ইনবক্স চেক করা থেকে বিরত থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। পরে প্রযুক্তিগত সহায়তার মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হয়। এরপর 'নিউ ভিশন' পরিবহনের বাসের চালক ও হেলপারদের ধারাবাহিক জিজ্ঞাসাবাদ ও প্রযুক্তিগত বিশ্লেষণ করা হয়। 

এরপর অভিযুক্ত বাসচালক ও হেলপারকে শনাক্ত করা হয়। গতকাল রাতে গ্রেফতার করা হয় ওই দু'জনকে। গ্রেফতারের বিষয়টি জানতে পেরে পরবর্তীতে সুষ্ঠু বিচার পেয়েছেন মর্মে ওই কলেজছাত্রী তার ফেসবুক পেজে আরেকটি স্ট্যাটাস দেন। সূত্র: ডিএমপি।

বিডি প্রতিদিন/২২ মার্চ ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow