২৪ মার্চ, ২০১৮ ২১:০০

কথা কাটাকাটির জেরে দুই পুলিশ সদস্যকে মারধর, আটক ২

নাজমুল হুদা, সাভার:

কথা কাটাকাটির জেরে দুই পুলিশ সদস্যকে মারধর, আটক ২

সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আহত পুলিশ সদস্যদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

শনিবার সকালে সাভার থানা রোডে অবস্থিত এনাম মেডিকেল কলেজ হাসপাতালের পাশে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে।
 
থানা পুলিশ জানায়, শনিবার ভোররাতে সাভার মডেল থানার উপ-পরিদর্শক এনামুলের সঙ্গীয় ফোর্স নাজমুল হোসেন এবং জাকির হোসেন মাদক বিরোধী অভিযান শেষে সাদা পোশাকে সাভার থানা রোডের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের পাশে খাবার খেতে যায়। 

এসময় সেখানে পার্শ্ববর্তী তালবাগ মহল্লার সোহান, মনিরসহ তাদের সহযোগীরা পুলিশের বিভিন্ন খারাপ দিক সম্পর্কে সমালোচনা করছিল। এঘটনায় পুলিশ সদস্য নাজমুল এবং জাকির তাদের কথার প্রতিবাদ করে পুলিশের ভালো কর্মকান্ডের কথা জানায়। এতে ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির একপর্যায়ে পাশের দোকান ছুরি ও কাচি নিয়ে নাজমুল এবং জাকিরের উপর হামলা চালায় সোহান, মনির ও তাদের সহযোগীরা। হামলায় দুই পুলিশ সদস্য হাতে ও মাথায় রক্তাক্ত জখম হয়। 

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অন্যদিকে পুলিশ সদস্যের উপর হামলার ঘটনায় খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সোহান ও মনিরকে আটক করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কয়েকজন বখাটে পুলিশ সম্পর্কে খারাপ মন্তব্য করায় দুই পুলিশ সদস্য প্রতিবাদ করে। এঘটনায় বখাটেরা পুলিশের উপর হামলা চালিয়ে আহত করলে দুই বখাটেকে আটক করা হয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। 

বিডিপ্রতিদিন/ ২৪ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর