Bangladesh Pratidin

ফোকাস

  • ফুটবল বিশ্বকাপে বিদেশি পতাকা উত্তোলন বন্ধে হাইকোর্টে রিট
  • নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ ও হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড
  • নাশকতার দুই মামলায় খালেদা জিয়ার ৬ মাসের জামিন, মানহানির মামলায় খারিজ
  • রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৮ ১০:১০ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ এপ্রিল, ২০১৮ ১৩:৫৩
ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৫০
সাভার প্রতিনিধি
ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৫০

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধামরাইয়ে একটি বাসকে সাইড দিতে গিয়ে অপর বাসের চালকসহ ৫০ জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টায় ধামরাইয়ের মাদারপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। গাছের সঙ্গে ধাক্কা লাগার পর সাইড দিতে যাওয়া বাসটি ধুমড়ে মুচড়ে গেছে। 

আহতদের ধামরাই, কালামপুর, সাভার, মির্জাপুর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী যাত্রীবাহী একটি বাস মাদারপুর বাসস্ট্যান্ডের কাছে অপর একটি বাসকে সাইড দিতে গেলে ওই দুর্ঘটনা ঘটে। ধামরাই ফায়ার সার্ভিসের কর্মী ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। 

স্থানীয় কৃষক শাজাহান মিয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সরু সড়কে দূরপাল্লার বাস প্রতিযোগিতায় নামার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। গত ৭ দিনে ধামরাইয়ের এই সরু সড়কে ১১টি দুর্ঘটনা ঘটেছে। এতে অন্তত শতাধিক লোক আহত ও দুই জন নিহত হয়েছে। 

এ ব্যাপারে ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই জুয়েল হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দুর্ঘটনাকবলিত বাস থেকে যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/১৯ এপ্রিল, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow