২০ এপ্রিল, ২০১৮ ২০:৪৫

'শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিতে হবে'

কুমিল্লা প্রতিনিধি

'শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিতে হবে'

নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, শেখ হাসিনা একটি আদর্শকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন। সে আদর্শ হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। এ আদর্শ হলো মুক্তিযুদ্ধের আদর্শ। তিনি এ আদর্শ বুকে ধারণ করেছেন বলেই আজ দেশ অনেক দূর এগিয়ে গেছে। 

মন্ত্রী বলেন, দেশকে এগিয়ে নিতে আগামীতে যাতে শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসেন সে আহবান আমি দেশ বাসীর প্রতি জানাবো। শেখ হাসিনার মনোনীত প্রার্থী যারা হবেন তাদেরকে ভোট দিয়ে তাঁকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশ আবারো জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে।

শুক্রবার কুমিল্লা সার্কিট হাউস সম্মেলন কক্ষে কুমিল্লা বিবির বাজার স্থল বন্দর উন্নয়ন ও পরিচালনায় গতিশীলতা আনার জন্য গঠিত উপদেষ্টা কমিটির প্রথম সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যেদের মাঝে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ও উপদেষ্টা কমিটির সদস্য সচিব তপন কুমার চক্রবর্তী, অতিরিক্ত উপ মহা পুলিশ পরিদর্শক (চট্টগ্রাম রেঞ্জ) রোকন উদ্দিন, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর,  পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আহমেদ বাবুল, আমদানী রপ্তানিকারক সমিতি কুমিল্লার সভাপতি জামাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক নির্মল কুমার পাল।


বিডি প্রতিদিন/২০ এপ্রিল ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর