২৪ এপ্রিল, ২০১৮ ১৭:১৮

তুরাগ বাসে শ্লীলতাহানির ঘটনায় চালক-সহকারীদের ৩ দিনের রিমান্ড

অনলাইন ডেস্ক

তুরাগ বাসে শ্লীলতাহানির ঘটনায় চালক-সহকারীদের ৩ দিনের রিমান্ড

রাজধানীতে তুরাগ পরিবহনের একটি বাসে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার চালক ও সহকারীসহ তিনজনের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। 

পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম গোলাম নবী এ আদেশ দেন।

এর আগে, সোমবার সন্ধ্যায় ওই বাসের চালক রোমান, কন্টাক্টর মনির ও হেলপার নয়নকে রাজধানীর সায়েদাবাদ এলাকা থেকে আটক করে পুলিশ।

ভুক্তভোগী ওই ছাত্রীর অভিযোগ, গত শনিবার দুপুরে উত্তরা ৬ নং সেক্টরে উত্তরা ইউনিভার্সিটির ক্যাম্পাসে আসার জন্য উত্তর বাড্ডা এলাকা থেকে তুরাগ পরিবহনের একটি বাসে ওঠেন। কিছুক্ষণ পর বাসের অধিকাংশ যাত্রী নেমে যায়। এ সময় বাসের হেলপার নতুন করে যাত্রী উঠানো বন্ধ করে দেয়। বিপদের গন্ধ আঁচ করতে পেরে ওই ছাত্রী গাড়ি থেকে নামার চেষ্টা করেন। তখন হেলপার দরজা বন্ধ করে দেয়। এ সময় বাসের কনট্রাক্টর তার হাত ধরে টানাটানি শুরু করে। বাসের কন্টাক্টর হেলপারের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে চলন্ত গাড়ি থেকে লাফিয়ে বেরিয়ে আসেন। পরদিন ভুক্তভোগী ছাত্রীর স্বামী জহুরুল ইসলাম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ১০/৩০ ধারায় ওই মামলা দায়ের করেন। 

এদিকে, ওই ছাত্রী ক্যাম্পাসে ফিরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও সহপাঠীদের বিষয়টি জানান। ফলে সোমবার সহপাঠীরা ওই বাসটি আটক ও হেলপার-কনট্রাক্টরকে আটকের দাবিতে রাস্তায় মানববন্ধন করে। বিক্ষুদ্ধ ছাত্ররা তুরাগ পরিবহনের অর্ধশত বাস আটকে চাবি নিয়ে নেন। পরে সন্ধ্যায় রাজধানীর সায়েদাবাদ এলাকা থেকে চালকসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর