২৫ এপ্রিল, ২০১৮ ১৩:২১

খালেদা জিয়াসহ কারান্তরীণ সকল নেতার মুক্তি দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

খালেদা জিয়াসহ কারান্তরীণ সকল নেতার মুক্তি দাবিতে মানববন্ধন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যানসহ সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলায় 'সাজানো রায়' এর প্রতিবাদে বরিশালে পুলিশের কঠোর বেস্টনীতে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে মহানগর বিএনপি এবং সকাল সাড়ে ১০টায় একই স্থানে একই দাবিতে মানববন্ধন করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। 

মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন প্রমুখ।

বক্তারা আদালতের রায় বাতিল করে বিএনপি চেয়ারপার্সনসহ কারাবন্দি সকল নেতার মুক্তির দাবি জানান। 

এর আগে দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লবসহ অন্যান্যরা। 

বিএনপি’র পৃথক মানববন্ধন উপলক্ষ্যে অশ্বিনী কুমার হলসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। 

বিডি প্রতিদিন/২৫ এপ্রিল, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর