Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ০৮:৩৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ১৩:০৩
নেত্রকোনায় স্কুলছাত্রীর আত্মহত্যা, ঢাকায় প্রেমিক আটক
অনলাইন ডেস্ক
নেত্রকোনায় স্কুলছাত্রীর আত্মহত্যা, ঢাকায় প্রেমিক আটক

নেত্রকোনা শহরের সাতপাই এলাকায় গাছে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রী মুরসালিনা দীপ্তির লাশ উদ্ধারের ঘটনায় প্রেমিক কায়েস আকন্দকে (২১) আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ১টার দিকে রাজধানী ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে তাকে আটক করে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

আটক কায়েস নেত্রকোনা জেলা সদরের লক্ষ্মীগঞ্জ ইউনিয়নের ষাটকাহনিয়া গ্রামের মানিক আকন্দের ছেলে। তিনি শহরের আবু আব্বাস ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন জানান, গত ৪ এপ্রিল সকালে শহরের সাতপাই এলাকার মন্ডল বাড়ির সামনের সড়কের একটি গাছ থেকে স্কুলছাত্রী দীপ্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। দীপ্তি শহরের কাটলি এলাকার বাসিন্দা কাপড় ব্যবসায়ী নয়ন মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। 

এর আগে, ৩ এপ্রিল দিবাগত রাতে বাসা থেকে বেরিয়ে যায় দীপ্তি। সেদিন কায়েস ও তার পালিয়ে গিয়ে বিয়ে করার কথা ছিল। কিন্তু রাত বাড়তে থাকলে কায়েস না আসায় একটি চিরকুট লিখে আত্মহত্যা করে দীপ্তি। ওই চিরকুটে তার মৃত্যুর জন্য সে তার প্রেমিক কায়েসকে দায়ী করে। পাশাপাশি তাদের প্রেমসহ সব সম্পর্কের কথা কায়েসের ভাবী মুন্নী জানেন বলে চিরকুটে উল্লেখ করে যায় দীপ্তি। 

এই ঘটনায় ৫ এপ্রিল থানায় একটি নিয়মিত মামলা হয় বলেও জানান ওসি মো. বোরহান উদ্দিন।

বিডি প্রতিদিন/২৬ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow