Bangladesh Pratidin

ফোকাস

  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ১২:৫১ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ১৫:৪৮
রংপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে অ্যাম্বুলেন্সের ধাক্কা, প্রসূতিসহ নিহত ৩
নিজস্ব প্রতিবেদক, রংপুর
রংপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে অ্যাম্বুলেন্সের ধাক্কা, প্রসূতিসহ নিহত ৩

রংপুর সদর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের ধাক্কায় দুই নারীসহ ৩ জন নিহত হয়েছে। এদের মধ্যে একজন ৯ মাসের অন্তঃসত্ত্বা নারীও রয়েছেন। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাগলাপীর পল্লী বিদ্যুৎ সংলগ্ন মহাদেবপুর চওড়াপাড়া এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে এ ঘটনা ঘটে বলে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন।
 
নিহতরা হলেন দিনাজপুরের বিরামপুর উপজেলার বিশ্বনাথপুর এলাকার  মোসাদ্দেক আজাদের স্ত্রী মনি বেগম(২০), তার চাচী অফিয়া খাতুন(৫০) ও অ্যাম্বুলেন্সের সহকারী তুষার(১৮)। এদের মধ্যে নয়মাসের অন্তঃস্বত্ত্বা মনি ঘটনাস্থলেই মারা যান। অন্য দুজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যান। 

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে ওসি আব্দুর রাজ্জাক জানান, “দিনাজপুরের বিরামপুর উপজেলার বিশ্বনাথপুর এলাকা থেকে অন্তঃসত্ত্বা মনি ও তার তিনজন আত্মীয়কে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসছিল অ্যাম্বুলেন্সটি”। 

“পাগলাপীর পল্লীবিদ্যুৎ সংলগ্ন চওড়াপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটি বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়”। 

“মনি ঘটনাস্থলেই মারা যায়। ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।অ্যাম্বুলেন্স ও ট্রাকটি থানায় নিয়ে এসে রাখা হয়েছে। তিনজনের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা আছে”। 

হাসপাতালের সহকারী পচিালক শফিকুল ইসলাম জানান, ভর্তির কিছুক্ষণ পর অফিয়া ও তুষার মারা যায়। মাথায় প্রচণ্ড আঘাতের কারণে তাদের প্রচুর রক্ষক্ষরণ হয়েছিল। 
চিকিৎসাধীন তিনজনের মধ্যে অ্যাম্বুলেন্সের চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানান শফিকুল।

বিডি-প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow