২৭ এপ্রিল, ২০১৮ ১২:৫৪

ভূট্টা খেতে ট্রাক্টর মালিকের লাশ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

ভূট্টা খেতে ট্রাক্টর মালিকের লাশ

রংপুর নগরীর মেকুড়া নয়াটারী এলাকার ভূট্টা খেত থেকে শুক্রবার সকাল ১০টায় জুয়েল রানা (২৪) নামের এক ব্যক্তির মালিকের লাশ উদ্ধার করা হয়েছে। জুয়েল রানা পেশায় ট্রাক্টর চালক। তিনি সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। কেতোয়ালী থানার ওসি বাবুল মিঞা জানিয়েছেন, জুয়েলের মাথা মাটি চাপা দেওয়া ছিল।

নিহতের স্ত্রী সাগরিকা বেগমের বরাত দিয়ে ওসি বাবুল জানান, বৃহস্পতিবার বিকেলে জুয়েল রানা মোটর সাইকেলে করে পাশের দেউতি বাজার গিয়ে আর ফিরে আসেননি। সকাল ৯টার দিকে স্থানীয় লোকজন ভুট্টা খেতে কাজ করতে গিয়ে একটি লাশ দেখতে পায়। পরে নিহতের স্ত্রী ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করেন। জুয়েলের লাশ পাওয়া গেলেও তার মোটরসাইকেলটি পাওয়া যায়নি।

ওসি জানান, লাশের শরীরে কোনো জখমের চিহ্ন নেই। দুর্বৃত্তরা হয়তো মোটরসাইকেল কেড়ে নিয়ে জুয়েলকে শ্বাসরোধে হত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম জানান, দেড় বছর আগে বিয়ে করেন জুয়েল। তার সাত মাস বয়সি একটি কন্যা সন্তান রয়েছে। 

বিডি প্রতিদিন/২৭ এপ্রিল, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর