Bangladesh Pratidin

ফোকাস

  • রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত
প্রকাশ : ১৬ মে, ২০১৮ ২০:৩৪ অনলাইন ভার্সন
রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যালি
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যালি

মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে অনৈসলামিক কার্যকালাপ প্রতিরোধ কমিটির ব্যানারে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়স্থ মিনার মসজিদ এলাকা থেকে মিছিলটি বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে ডাচ বাংলা ব্যাংক এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অনৈসলামিক কার্যকালাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমির আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি। 

নারায়ণগঞ্জ জেলা অনৈসলামিক কার্যকালাপ প্রতিরোধ কমিটির নায়েবে আমির মুফতী আবু বকর’র সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাওলানা শেখ সাদী, হাফেজ মাওলানা আক্তারুজ্জামান সাদেকী, মুফতী তাজুল ইসলাম, মাওলানা মোহাম্দ তোহা, মুফতী মোহাম্মদ ইউছুফ, হাফেজ মাওলানা আবু ছালেহ, মাওলানা ফজলুল করিম জিহাদী, মাওলানা খন্দকার নাসিম রেজা, হাসানুজ্জামান সাকি ও জাহিদুল ইসলাম প্রমুখ। 

বক্তারা রমজানের পবিত্রতা রক্ষারর্থে অশ্লীলতা ও দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখার আহ্বান জানিয়ে পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখার জন্য সরকারের নিকট দাবি জানান। এছাড়াও ফিলিস্তানে ইসরাইলী হামলা ও গণহত্যা তীব্র নিন্দা জানিয়ে এ হামলা বন্ধের দাবি জানান। 

 

বিডি প্রতিদিন/১৬ মে ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow