২০ মে, ২০১৮ ১৬:২১

কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেফতার

কুমিল্লার হোমনায় এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে বরুড়া উপজেলার রামমোহন বাজার থেকে মো.আসিফ (১৯) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার তাকে গ্রেফতার করা হয় বলে রবিবার র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মো. আতাউর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

র‌্যাব- ১১এর সূত্র জানায়, গত ২৮ এপ্রিল কুমিল্লা হোমনা উপজেলার নিলখী ইউনিয়নের মিরাশ গ্রামের মো. আলম মিয়ার ছেলে মো. আসিফ পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা প্রতিবন্ধী শিশুকে (১৩) ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে হোমনা থানায় আসিফকে আসামি করে একটি একটি মামলা দায়ের করেন। 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আসিফ জানায়, ধর্ষণের ঘটনার দিন (২৮ এপ্রিল) তার বাবা-মা নানার বাড়িতে বেড়াতে যায়। পরে প্রতিবন্ধী শিশু পার্শ্ববর্তী আসিফদের বাড়িতে আসে। পরে আসিফ শিশুটিকে ঘরে নিয়ে ধর্ষণ করে। 

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মো. আতাউর রহমান জানান, ধর্ষণের পর আসিফ পালিয়ে যায়। প্রথমে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর নানার বাড়ি, পরবর্তীতে ঢাকার বনানীতে খালুর বাসায় এবং সর্বশেষ কুমিল্লা চান্দিনার দাদির বাড়িতে আশ্রয় নেয়। ১৯ মে র‌্যাব চান্দিনার বরুড়ার রামমোহন বাজার থেকে তাকে গ্রেফতার করে। 

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার ডিএডি ফরিদ, শরিফুল, সায়েকুল, আমজাদ, আমিন, রবিউল, সার্জেন্ট মাসুদ, মামীম ও এসআই নুরুল। 

বিডি-প্রতিদিন/২০ মে, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর