২২ মে, ২০১৮ ২২:১২

'মাদকবিরোধী অভিযান বিএনপির ভালো লাগছে না'

অনলাইন ডেস্ক

'মাদকবিরোধী অভিযান বিএনপির ভালো লাগছে না'

ফাইল ছবি

মাদকবিরোধী অভিযান নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এই অভিযানে সারাদেশের মানুষ খুশি, প্রশংসা করছে-শুধু বিএনপির এটা ভালো লাগছে না। মঙ্গলবার (২২ মে) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নোয়খালী জেলা সমিতি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের আগে সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ একথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, সুনামির মতো মাদক ছড়িয়ে পড়ছে সর্বত্রই। এ ধরনের অভিযান সর্বত্রই প্রশংসিত হচ্ছে। সর্বনাশা তরুণ সমাজকে ফিরিয়ে আনার জন্য এটি ইতিবাচক পদক্ষেপ। 
 
বিএনপি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মাদকের বিরুদ্ধে তারা একটা কথাও বলেনি। সরকার যখন একটি ভালো পদক্ষেপ নিয়ে অভিযান শুরু করেছে তখন বিএনপির ভালো লাগছে না। সরকারের ভালো কাজ জনগণের কাছে প্রশংসিত হলে বিএনপির ভালো লাগে না, এটাই বাস্তবতা।
 
ক্রসফায়ার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, এটাতো ক্রসফায়ার না, মুখোমুখি বন্দুকযুদ্ধ। মাদক ব্যবসায়ীদের কাছে অস্ত্র আছে। তারা যদি মোকাবিলা করে পুলিশ ও র‌্যাব কি তাদের ছেড়ে দেবে? 

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী, মেজর (অব.) এম এ মান্নান, রাজনৈতিক ব্যক্তিত্ব আ স ম রব, সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, মোরশেদ আলম চৌধুরী প্রমুখ।


বিডি প্রতিদিন/২২ মে ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর