২৪ মে, ২০১৮ ০২:৩৪

রাজশাহীতে পুলিশের গুলিতে নারী মাদক ব্যবসায়ী আহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে পুলিশের গুলিতে নারী মাদক ব্যবসায়ী আহত

প্রতীকী ছবি

রাজশাহীতে আটকের পর পুলিশের গাড়ি থেকে পালানোর সময় গুলিতে এক নারী মাদক ব্যবসায়ী আহত হয়েছে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড়ে এ ঘটনা ঘটে।

গুলিতে আহত নারী মাদক ব্যবসায়ীর নাম আজিজা খাতুন (৪০)। সে টুলটুলিপাড়ার এরাজ আলীর স্ত্রী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আটটি মামলা আছে। এর মধ্যে একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আছে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম বলেন, অব্যাহত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে টুলটুলি পাড়া এলাকা থেকে আজিজাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে হাসুয়া নিয়ে তেড়ে আসে আজিজা। পরে পুলিশ তাকে নিবৃত করে তার কাছ থেকে হাসুয়া নিয়ে তাকে ইয়াবাসহ গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ও একটি হাসুয়া জব্দ করা হয়।

ওসি বলেন, আজিজাকে পুলিশের গাড়িতে করে থানায় নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় খবর আসে চারখুটার মোড়ে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা হয়েছে। খবর পেয়ে সেখানে গিয়ে পুলিশ গাড়ি থেকে নেমে যায়। এ সময় দুইজন নারী কনস্টেবলসহ আজিজা গাড়ি ছিল। এরই মধ্যেই দুই নারী কনস্টেবলকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে লাফ দিয়ে আজিজা পালনোর চেষ্টা করে। এ সময় পুলিশ শর্টগানের এক রাউন্ড গুলি চালালে তার ডান পায়ে লাগে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিডি প্রতিদিন/ ২৪ মে ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর