Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুন, ২০১৮ ২২:৩৩ অনলাইন ভার্সন
'সবার মতামত নিয়ে একটি কার্যকর ডিজিটাল আইন করা হবে'
অনলাইন ডেস্ক
'সবার মতামত নিয়ে একটি কার্যকর ডিজিটাল আইন করা হবে'

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ডিজিটাল আইনের খসড়া সংসদীয় স্থায়ী কমিটিতে আছে। কমিটি এটা নিয়ে কাজ করছে। ইতোমধ্যে কমিটি রিপোর্ট দেওয়ার সময় বাড়িয়েছে। এই আইনের খসড়ায় যে বিষয় আপত্তি আছে সেগুলো কমিটির বিবেচনায় আছে। আশা করি আলাপ-আলোচনার মাধ্যমে সবার মতামত নিয়ে একটি কার্যকর ডিজিটাল আইন করা হবে।
 
বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত ইফতার অনুষ্ঠানের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় স্পিকার শিরীন শারমিন চৌধুরী এসব কথা বলেন।

এ সময় তিনি সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার জন্য সাংবাদিক এবং গণমাধ্যম কর্মীদের সহযোগিতার আহ্বান জানান।

আলোচনা সভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরও বলেন, এই মুহূর্তে আমরা জঙ্গি ও মাদক দমন যুদ্ধের মধ্যে আছি। শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার পর দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন কিছু লোক ষড়যন্ত্রে লিপ্ত। এরা দেশের স্বাধীনতা, গণতন্ত্রে বিশ্বাস করে না।

বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow