Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুন, ২০১৮ ১৫:২১ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ জুন, ২০১৮ ২০:১০
গাজীপুর সিটি নির্বাচন
বৃষ্টির মধ্যেও জমজমাট প্রচারণা
শেখ সফিউদ্দিন জিন্নাহ্
বৃষ্টির মধ্যেও জমজমাট প্রচারণা

গাজীপুর সিটি নির্বাচনের দিন যতো ঘনিয়ে আসছে মাঠের প্রচারণা ততোই জমজমাট হচ্ছে। দ্বিতীয় দফায় ২৬ জুন এ সিটি ভোট গ্রহণ হবে। আর এ নির্বাচনে বড় দুই দলের মেয়র প্রার্থীর প্রচারণা এখন তুঙ্গে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ও বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার আজ দ্বিতীয় দিনের প্রচারণায় সকাল থেকেই নগরের বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন। বৈরি আবহাওয়ায় বৃষ্টির মধ্যেও সিটি নির্বাচনের জমজমাট প্রচারণা চলছে।

আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম আজ সকাল সাড়ে ৯টার দিকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। জাহাঙ্গীর সকাল থেকে এ পর্যন্ত ৬ নম্বর ওয়ার্ডের কাশিমপুর উচ্চ বিদ্যালয়, ৫ নম্বর ওয়ার্ডে সুরাবাড়ি, ৪ নম্বর ওয়ার্ডের স্কয়ারগেট, ২ নম্বর ওয়ার্ডেরর লতিফপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ, ১ নম্বর ওয়ার্ডের তুরাগ ঈদগাহ মাঠ, ৩ নম্বর ওয়ার্ডের হাতিমারা ঈদগাহ মাঠ এলাকায় পথসভা করেন। এ সময় পথসভাগুলোতে হাজার হাজার সাধারণ ভোটার এসে জাহাঙ্গীরের কথা শুনেন। জাহাঙ্গীর বলেন, আগামী ২৬ তারিখে আপনার ভোটকেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিবেন। আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে নিজেকে নিবেদিত করবো।

অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার সকাল ৯টা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। প্রথমে নগরের গাছা ইউনিয়নের ৩২, ৩৩, ৩৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় বিএনপির মেয়র প্রার্থীর সাথেও হাজারো সাধারণ ভোটার গণসংযোগে অংশ নেন।

বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, সময় হয়েছে জনগণ ভোটের মাধ্যমে সরকারের বিরুদ্ধে কথা বলার। আপনারা ধানের শীষে ভোট দিন, আমি আপনাদেরই লোক। আপনাদের জন্য কাজ করে যাবো।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow