২০ জুন, ২০১৮ ২১:০২

গ্রিন ও ক্লিন গাজীপুর গড়তে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

গাজীপুর প্রতিনিধি

গ্রিন ও ক্লিন গাজীপুর গড়তে নৌকায় ভোট দিন: এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, গ্রিন ও ক্লিন গাজীপুর সিটি গড়তে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলমকে নৌকা মার্কায় ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিলে গাজীপুরবাসী সুফল পাবেন। বিগত নির্বাচনে বিএনপির প্রার্থীকে ভোট দিয়ে গাজীপুরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছেন। এবার নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের সঙ্গেই থাকুন। 

বুধবার বিকালে টঙ্গীতে বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এছাড়াও দিনভর তিনি নগরীর বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা চালান। 

এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায়, সর্বস্তরের জনপ্রতিনিধি আওয়ামী লীগের হলে উন্নয়ন হয়। কারণ আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা উন্নয়নে বিশ্বাসী। অন্যদিকে বিএনপির লোকজন নির্বাচিত হলে অহেতুক সরকারকে দোষারোপ করতে তারা উন্নয়নের বরাদ্ধ অর্থ কাজ না করে তা ফেরত দেন। ফলে স্থানীয়রা বঞ্চিত হন। অন্য সব সিটির মতো গাজীপুরেও সরকার ব্যাপক বরাদ্ধ দিয়েছিল, কিন্তু বিএনপির মেয়র কোন উন্নয়ন করেনি। ফলে গাজীপুরবাসীর আশা পূরণে তিনি ব্যর্থ হয়েছেন। তাই এবার আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের সঙ্গেই থাকুন। 

বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির সভাপতি খন্দকার শাহ আলমের সভাপতিত্বে এ সময় আওয়ামী লীগের শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দীন, আওয়ামী লীগ নেতা মো. মনির আহমেদ প্রমুখ বক্তৃতা করেন। পরে ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন সংগঠনের নেতারা। 

এদিকে, আজ বুধবার দিনভর গাজীপুর মহানগরীর পুর্বাইলে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজ, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাপা, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর জেলা পরিষদ চেয়ারম্যান আখতারুজ্জামান, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন।
 
৪৮, ৪৯ ও ৫৪ নম্বরে ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, শাহজাদা মহিউদ্দিন। কাশিমপুর ও জয়দেবপুর এলাকায় দিনভর গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালান কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, ফরিদুন্নাহার লাইলী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ কেন্দ্রীয় নেতারা। 

বিডি-প্রতিদিন/২০ জুন, ২০১৮/রনি/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর