২০ জুন, ২০১৮ ২২:০৮

পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত, পিতাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত, পিতাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে ইলিয়াছ খান নামের এক সহকারি উপ-পরিদর্শক (এএসআই) গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার দুপুরে বন্দরের দড়ি সোনাকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। মাদক মামলার ওয়ারেন্টের আসামি রবিউলকে গ্রেফতারের চেষ্টাকালে তার পিতা টুক্কু মিয়া এ ছুরিকাঘাত করে বলে জানিয়েছে পুলিশ। 

এ সময় সঙ্গীয় পুলিশ সদস্যরা মাদক ব্যবসায়ী পিতা ও পুত্রকে গ্রেফতার করা হয়। এছাড়া এলাকাবাসীর সহায়তায় এএসআই ইলিয়াছ খানকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শাহীন মন্ডল জানান, দড়িসোনাকান্দা এলাকার মাদক ব্যবসায়ী রবিউল তার নিজ বাড়িতে অবস্থান করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ২ টার দিকে এএসআই ইলিয়াছ খান সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক মামলার ওয়ারেন্টে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় রবিউলকে ছিনিয়ে নিতে তার বাবা মাদক ব্যবসায়ী টুক্কু মিয়া এএসআই ইলিয়াছকে ছুরিকাঘাত করে। সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়েন। এ মুহূর্তে সঙ্গীয় পুলিশ সদস্যরা পিতা-পুত্র দুইজনকে আটক করতে সক্ষম হয়। পরে এলাকাবাসীর সহায়তায় আহত এএসআইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।  

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহাবুব আলম জানান, এএসআই ইলিয়াছ খানের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরি গভীর ভিতরে ঢুকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এ কারণে তাকে অক্সিজেন লাগিয়ে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক। 


বিডি-প্রতিদিন/২০ জুন, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর