২০ জুন, ২০১৮ ২৩:৩২

গাজীপুরেও নৌকার জোয়ার উঠেছে: সোহাগ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর থেকে:

গাজীপুরেও নৌকার জোয়ার উঠেছে: সোহাগ

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে নৌকার বিজয়ের পর এবার গাজীপুর সিটি নির্বাচনেও নৌকার জোয়ার উঠেছে। মানুষ এখন নৌকা ছাড়া অন্য কোনো প্রতীকের প্রতি আস্থা পায় না। কারণ তারা জানেন, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা শান্তির প্রতীক। নৌকায় ভোট দিলে এ দেশের মানুষ সুখে-শান্তিতে থাকতে পারেন। 

বুধবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ছাত্রলীগ সভাপতি ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর আলমের পক্ষে ছাত্রলীগের পক্ষ থেকে ৪৫, ৫৬ ও ৫৭ নং ওয়ার্ডে প্রচারণা চালান তিনি। এসময় ভোটারদের কাছে গিয়ে নৌকার জন্য ভোট চান ও নৌকার প্রার্থীর পক্ষে বিভিন্ন উন্নয়নমূলক লিফলেট বিতরণ করেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, মানুষ এখন অনেক সচেতন। তারা এখন আর আগের মতো ভুল করতে চায় না। তারা পিছিয়ে থাকতে চায় না। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা টানা ২ বার রাষ্ট্র ক্ষমতায় থাকায় সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তৃণমুল থেকে উন্নয়নের ছোঁয়া পেতে শুরু করেছে মানুষ। অন্য কেউ রাষ্ট্র ক্ষমতায় আসলে বাংলাদেশ আগের মতো পিছিয়ে যাবে অনেক। তাই মানুষ এখন নৌকার পক্ষে। 

তিনি বলেন, সকল ভাল কাজের সঙ্গে ছাত্রলীগ রয়েছে। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। গাজীপুরসহ আগামীতে সকল সিটি করপোরেশন ও জাতীয় নির্বাচনেও জয় নিয়ে ঘরে ফিরবে ছাত্রলীগ। এজন্য সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।

প্রচারণায় আরো অংশ নেন, ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত,  যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিএম এহতেশাম, উপ-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ হোসেন, ঢাবি জগন্নাথ হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক উৎপল বিশ্বাসসহ কেন্দ্রীয় ও গাজীপুর মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।  

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর