শিরোনাম
২১ জুন, ২০১৮ ০১:০১

ট্রেন শিডিউলে বিপর্যয়, বিমানবন্দর স্টেশনে যাত্রীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

ট্রেন শিডিউলে বিপর্যয়, বিমানবন্দর স্টেশনে যাত্রীদের বিক্ষোভ

ফাইল ছবি

রাজধানীর বিমানবন্দর স্টেশনে ট্রেনের শিডিউলে বিপর্যয় দেখা দিয়েছে। নির্ধারিত সময়ের থেকে প্রায় ৩ ঘণ্টা পেরিয়ে গেলেও ট্রেনের দেখা নেই। ট্রেন না পেয়ে বিমানবন্দর স্টেশনের অপেক্ষমান যাত্রীরা বিক্ষোভ করছেন। 

সরেজমিনে গিয়ে দেখা গেছে, লালমনিরহাটগামী 'লালমনি এক্সপ্রেস-৭৫১' বুধবার দিবাগত রাত ১০টা ১০ মিনিটে কমলাপুর থেকে ছেড়ে আসার নির্ধারিত সময়সূচি ছিল। কিন্তু রাত সাড়ে ১২টায় রেলওয়ে সূত্র জানিয়েছে ট্রেনটি তখনও ঢাকামুখী হয়নি এবং সিরাজগঞ্জ পৌঁছেনি। সিরাজগঞ্জ  থেকে কমলাপুর পর্যন্ত ট্রেনটি আসতে আরও ২-৩ঘণ্টা সময় লাগতে পারে। সেই ট্রেন কমলাপুর থেকে ছাড়লে ভোর ৪টা/৫টা বাজতে পারে। 

এদিকে বিমানবন্দর স্টেশনের অপেক্ষমান নারী-পুরুষ বৃদ্ধ ও শিশুসহ প্রায় শতাধিক যাত্রী রাত দশটা থেকে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। রাত সাড়ে ১২টা পর্যন্ত ট্রেনের খবর না পেয়ে যাত্রীরা বিক্ষোভ শুরু করেন এবং স্টেশন মাস্টারের কক্ষ ঘেরাও করেন। 

এসময় স্টেশন মাস্টার তাদেরকে জানান যে, বিকল্প ট্রেনের ব্যবস্থা করা হচ্ছে। তবে সেটি কখন কমলাপুর থেকে ছাড়বে তা বলা যাচ্ছে না। 

এদিকে ট্রেনের জন্য অপেক্ষমান বিক্ষুব্ধ যাত্রীরা টিকেট ফেরত দিতে চাইলে তাদের জানানো হয় যে, যেহেতু ২০ তারিখের টিকিটের সময় পেরিয়ে ২১ তারিখ চলছে সে কারণে ২১ তারিখে ২০ তারিখের টিকিট ফেরত নেওয়ার কোনও সুযোগ নেই।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাত ১টা পর্যন্ত বিক্ষোভ চলছিল। এদিকে ট্রেনের শিডিউল বিপর্যয়ের কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের। প্ল্যাটফর্মে মালপত্র নিয়ে বিক্ষোভ করছেন তারা।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর