Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুন, ২০১৮ ১৩:৪৫
আপডেট : ২১ জুন, ২০১৮ ১৩:৫৪

ইসমাইল চৌধুরী সম্রাট গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক

ইসমাইল চৌধুরী সম্রাট গুরুতর অসুস্থ
ইসমাইল চৌধুরী সম্রাট

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি রাজধানীর একটি (স্কয়ার) হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। অসুস্থ মাকে স্কয়ার হাসপাতালে দেখতে গিয়ে বুধবার রাত ৮টার দিকে তিনিও অসুস্থ হয়ে পড়েন। 

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মতিঝিলের কাউন্সিলর মমিনুল হক সাঈদ জানান, ‘বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখতে এসে হঠাৎ স্টোক করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। এরপর থেকে ডা. তৌহিদুজ্জামানের তত্ত্বাবধানে সিসিইউতে চিকিৎসা চলছে তার। আজ বৃহস্পতিবার বিকাল ৫টার আগে তার শারীরিক অবস্থা সর্ম্পকে ভাল কিছু বলা যাচ্ছে না বলে ডাক্তার জানিয়েছেন।’

সম্রাটের অসুস্থতার খবর পেয়ে সকালে হাসপাতালে দেখতে যান যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। 

ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান জানান, সংগঠনের সভাপতি সম্রাট ও তার মায়ের দ্রুত সুস্থতার জন্য আজ বৃহস্পতিবার বাদ আসর এবং শুক্রবার বাদ জুম্মা যুবলীগের নেতাকর্মীদের দোয়ার আয়োজন করতে বলা হয়েছে। পরিবারের বরাত দিয়ে ইসমাইল চৌধুরী সম্রাট এবং তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য