Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুন, ২০১৮ ০৮:২২ অনলাইন ভার্সন
আপডেট : ২২ জুন, ২০১৮ ০৯:৫৭
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত
bd-pratidin

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত থেকে আজ শুক্রবার ভোর পর্যন্ত ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় মাদক বিরোধী অভিযান চলাকালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- স্বপন (৩০) ও আলী হোসেন (৩৮)। তারা মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিল বলে দাবি করেছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৪টার দিকে ত্রিশালে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছোড়লে মাদক বিক্রেতা স্বপন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে তিনটি রামদা ও ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। 

এদিকে, রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা ‍গুলি ছোড়লে মাদক বিক্রেতা আলী হোসেন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২০টি মামলা রয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow