২৩ জুন, ২০১৮ ১৩:৩৩

সিদ্ধিরঞ্জে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

সিদ্ধিরঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরঞ্জে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি তালাবদ্ধ ঘর থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে এখনও পর্যন্ত পলাতক রয়েছে ওই নারীর স্বামী। পুলিশের ধারণা ওই নারীকে তাঁর স্বামী হত্যা করে পালিয়েছে।

ওই নারীর নাম নাজমা আক্তার সানজিদা (৩১)। সে নরসিংদী সাটিরপাড়া এলাকার নাদিমের স্ত্রী।

বাড়ির মালিকের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. জয়নাল আবেদীন জানান, ১ জুন মো. নাদিম ও নাজমা দম্পতি সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাজার এলাকার আব্দুর রহিমের ঘর ভাড়া নিয়ে বসবাস করছিল। গত বুধবার দুপুরেও তাদের রান্না করতে দেখা যায়। কিন্তু এরপর থেকেই তাদের ঘরে তলাবদ্ধ দেখা যায়। পরে শুক্রবার রাত থেকে বাড়ির বাসিন্দারা দুর্গন্ধ পাচ্ছিলো। তারা খুঁজতে গিয়ে নিশ্চিত হয় তলাবদ্ধ ঘর থেকে গন্ধ আসছে। শনিবার সকালে বাড়ির মালিকের খবর পেয়ে পুলিশ ওই ঘরের তালা ভেঙে ভেতর প্রবেশ করে দেখেন মেঝেতে ওই নারীর অর্ধগলিত লাশ পড়ে আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে ২ দিন আগে শ্বাসরোধে ওই নারীকে হত্যা করে তার স্বামী পালিয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়াও স্বামীকে আটকের অভিযান অব্যাহত আছে।


বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর