২৫ জুন, ২০১৮ ১২:৪১

গাজীপুর সিটিতে ভোট ডাকাতির রেকর্ড গড়তে প্রস্তুত ইসি: বিএনপি

অনলাইন ডেস্ক

গাজীপুর সিটিতে ভোট ডাকাতির রেকর্ড গড়তে প্রস্তুত ইসি: বিএনপি

সংগৃহীত ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গাজীপুরে ভোট ডাকাতির সর্বোচ্চ রেকর্ড গড়তে নির্বাচন কমিশন (ইসি) ও প্রশাসনের কর্মকর্তারা প্রস্তুতি নিয়েছেন।

সোমবার দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। 

তিনি আরও বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনে মঙ্গলবার যে ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে, সেখানে জনগণ অবাধে পছন্দানুযায়ী প্রার্থীকে ভোট দিতে পারবে এমন পরিবেশ এখনও দৃশ্যমান নয়। জনগণের মধ্যে ভোট নিয়ে উদ্বেগ ও আশঙ্কা আরও গভীরতর হচ্ছে। তবে আমাদের বিশ্বাস সকল বাধা বিপত্তিকে অতিক্রম করে ভোটাররা ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন। ভোট যদি কিছুটা সুষ্ঠু ও অবাধ হয় তাহলে ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না।

গাজীপুরে বিএনপির নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিতসহ ১৩ নেতাকর্মীকে পুলিশ গতরাতে গ্রেফতার করেছে অভিযোগ করে রিজভী বলেন, রবিবার রাতে শত শত বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের বাড়িতে বাড়িতে হানা দিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। গ্রেফতার করা হয়েছে এখন পর্যন্ত দেড় শতাধিক নেতাকর্মীকে। অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেন, বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিব, আবুল কালাম আজাদ, আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর