২৫ জুন, ২০১৮ ১৯:৩৬

দুই গৃহকর্মী নির্যাতন; ব্যবসায়ী দম্পতির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

দুই গৃহকর্মী নির্যাতন; ব্যবসায়ী দম্পতির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

বরিশাল নগরীর বাজার রোডের এক বাসায় গৃহপরিচারিকা আসফিয়া ও আয়েশাকে অমানুষিক নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় ব্যবসায়ী আব্দুস সালাম ওরফে জুয়েল আহম্মেদ ও তার স্ত্রী ইশরাত জাহান দিনাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। গত রবিবার বিকেলে মামলার কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এসআই সাইদুল হক বাজার রোডের মৃত এছাহাক মিয়ার ছেলে জুয়েল আহম্মেদ ও পুত্রবধূ ইশরাত জাহানকে অভিযুক্ত করে আদালতের নিবন্ধন কর্মকর্তার কাছে এই অভিযোগপত্র জমা দেন।  

আদালত সূত্র জানায়, নগরীর বাজার রোডের ব্যবসা প্রতিষ্ঠানের সাথেই জুয়েলের বাস ভবনে দুই কিশোরী গৃহপরিচারিকাকে শিকল দিয়ে বেঁধে খাবার না দিয়ে সুই দিয়ে শারীরিক নির্যাতন চালাতো জুয়েলের স্ত্রী দিনা। এক পর্যায়ে তাদের চুলও কেটে দেয়া হয়। মাঝে মধ্যে খাবারও দেয়া হতো না। নির্যাতন সহ্য করতে না পেরে গত ৫ মার্চ আসফিয়া ওই বাসা থেকে পালিয়ে যায়। নগরীর বাঘিয়া এলাকার এক বাড়িতে ক্লান্ত অবস্থায় পানি খেতে যেয়ে সেই বাড়ির লোকজনের কাছে পুরো ঘটনা খুলে বলে। বিষয়টি সেখান থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশকে জানানো হয়। 

এরপর পুলিশ আসফিয়াকে উদ্ধার করে নগরীর বাজার রোডের ব্যবসায়ী জুয়েলের বাড়ি অভিযান চালায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অপর গৃহপরিচারিকা আয়েশাকে উদ্ধার এবং নির্যাতনের অভিযোগে ওই দম্পত্তিকে আটক করে। 

এ ঘটনায় একই দিন এসআই সনজিৎ চন্দ্র শীল স্বামী-স্ত্রীকে অভিযুক্ত করে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুল হক ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে শিশু আইনে মামলার অভিযোগপত্র আদালতে জমা দেন। 


বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর