৩০ জুন, ২০১৮ ১০:১৯

আশুলিয়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

সাভার প্রতিনিধি:

আশুলিয়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

আশুলিয়ায় আধিপত্য বিস্তার ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার কুরগাও এলাকায় স্থানীয় একটি স্কুলের পেছনে থানা ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পাথালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম সোহাগ অভিযোগ করে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, থানা ছাত্রলীগের সভাপতি শামিমের সাথে তাদের দীর্ঘদিন ধরে রাজনৈতিক বিরোধ চলে আসছিল। শুক্রবার স্থানীয় একটি স্কুলের দু-গ্রুপের শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি জানার পর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও তার নেতাকর্মীরা তাদের দু-গ্রুপের মধ্যে বিষয়টি মীমাংশা করে দেয়। এরই সূত্র ধরে রাত সাড়ে ১০টার দিকে পাথালিয়া ইউনিয়নের তিন নং ওয়ার্ড সদস্য শফিউল আলম সোহাগ ও তার ভাই থানা ছাত্রলীগের সভাপতি শামীম লোকজন নিয়ে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় পাল্টা জবাবে তারাও হামলা চালালে দু-পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১০ জন আহত হয় এসময় ৩টি গাড়ি ভাঙচুর করা হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

আশুলিয়ার থানা ছাত্রলীগের সভাপতি শামীম ও তার ভাই ইউপি সদস্য হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, এলাকার একটি স্কুলের শিক্ষার্থীরা ছাত্রলীগের উপর হামলা চালিয়েছে। অথচ রাজনৈতিক বিরোধের কারণে তাদের নামে মিথ্যে অভিযোগ দায়ের করা হচ্ছে বলেও অভিযোগ করেন তারা।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সংশোধিত না হলে দল থেকে বহিষ্কার করা হবে। সংঘর্ষে ঘটনার একটি তদন্ত করা হচ্ছে, অভিযোগ প্রমানিত হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে । 

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


বিডি প্রতিদিন/৩০ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর