Bangladesh Pratidin

প্রকাশ : ১১ জুলাই, ২০১৮ ১৯:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ১১ জুলাই, ২০১৮ ২০:১১
প্রেম সংক্রান্ত দ্বন্দ্বে খুন হয় কলেজছাত্র অন্তু
কুমিল্লা প্রতিনিধি:
প্রেম সংক্রান্ত দ্বন্দ্বে খুন হয় কলেজছাত্র অন্তু
bd-pratidin

কুমিল্লা নগরীতে কলেজছাত্র শিহাব অনন্ত অন্তু প্রেম সংক্রান্ত দ্বন্দ্বে খুন হয়েছে বলে পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়েছে। বুধবার কুমিল্লা কোতয়ালী মডেল থানায় রাকিব নামে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে অভিযুক্ত করে অন্তুর বাবা হুমায়ূন কবির একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে জিজ্ঞাবাদের জন্য মামলার প্রধান আসামি রাকিবসহ সন্দেহভাজনক আরও কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া। 

অন্যদিকে অন্তু হত্যার রহস্য উদঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনও (পিবিআই) মাঠে নেমেছে বলে দাবি করেছেন পিবিআই কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ওসমান গণি। 
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, মঙ্গলবার রাতে ধর্মসাগরপাড়ে কলেজ ছাত্র শিহাব অনন্ত অন্তু হত্যাকাণ্ডের ঘটনায় বুধবার তার বাবা বাদী হয়ে রাকিব নামে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যার ঘটনায় রাকিবসহ আরো একাধিকজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। পুলিশ হত্যার ক্লু উদঘাটনে তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে। অন্তু হত্যার ঘটনায় অন্যকোন রহস্য আছে কিনা পুলিশ তা তদন্ত করছে। তবে প্রাথমিকভাবে জানতে পেরেছি প্রেম সংক্রান্ত দ্বন্দ্বের জেরে অন্তু হত্যার ঘটনা ঘটেছে। 

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার ওসমান গণি জানান, ধর্মসাগরপাড়ে অন্তু হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া হাসপাতালে মরদেহের সুরতহাল পর্যবেক্ষণ করেছি। অন্তুর পরিবাদের সাথেও আমাদের কথা হয়েছে। 

উল্লেখ্য, মঙ্গলবার রাত ৮টায় নগরীর ধর্মসাগরপাড় এলাকায় ছুরিকাঘাতে হত্যা করা হয় কলেজছাত্র অন্তুকে। সে কুমিল্লা নগরীর অজিতগুহ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। অন্তু নগরীর রেইসকোর্স এলাকার হুমায়ূন কবিরের ছেলে। তাদের গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরায়। তার মা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শিরিন আক্তার।

স্থানীয় সূত্র জানায়, শহরের একটি ব্যান্ড দলের ভোকালিস্ট এবং বন্ধু ও সহপাঠীদের সাথে প্রতিদিন ধর্মসাগর পাড়স্থ ‘অবকাশে’ গান করতো অন্তু। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে তাকে গান শোনার কথা বলে সেখানে মোবাইল ফোনে ডেকে নিয়ে যাওয়া হয়। বাসা থেকে বের হয়ে ধর্মসাগরপাড় যাওয়ার কিছুক্ষণের মধ্যেই দুর্বৃত্তরা তার পায়ে ও বুকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় তার দেহ রাস্তায় পড়ে থাকতে দেখে পথচারীরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 


বিডি প্রতিদিন/১১ জুলাই ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow