Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৮ ১৭:১৬ অনলাইন ভার্সন
বরিশালে গণসংহতি আন্দোলনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে গণসংহতি আন্দোলনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নিবন্ধন আইনের মাধ্যমে রাজনৈতিক দলের নির্বাচনে অংশ নেয়ার গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণ বন্ধ সহ বিভিন্ন দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে গণসংহতি আন্দোলন। 

শনিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে বরিশাল জেলা গণসংহতি আন্দোলনের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সংগঠনের জেলা কমিটির আহবায়ক দেওয়ান আব্দুর রশিদ নিলুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিটির সদস্য সচিব হারন-অর রশিদ, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও মেয়র প্রার্থী অ্যাডভোকেট এ কে আজাদ, জেলা গণফোরাম সভাপতি অ্যাডভোকেট হিরণ কুমার দাস মিঠু, গণসংহতি আন্দোলনের জেলা সদস্য আরিফুর রহমান মিরাজ ও নবীন আহমেদ প্রমুখ।

বক্তারা অগণতান্ত্রিক নিবন্ধন আইন পরিবর্তন, অবাধ, সুষ্ঠ ও অংশগ্রহনমূলক নির্বাচনের গণতান্ত্রিক পরিবেশ তৈরী, নির্বাচনে অর্থ, পেশীশক্তি, প্রশাসনিক কারসাজি ও সাম্প্রদায়িক প্রভাব বন্ধ, সর্বগ্রাসী লুটপাট ও ঘুষ দুর্নীতি বন্ধ করা সহ গণসংহতি আন্দোলন পার্টির নিবন্ধন দেওয়ার দাবি জানান। 

নির্বাচন কমিশন বৈষম্যমূলক আচরণ থেকে সরে না আসলে সারা দেশে গণতন্ত্র মুক্তির আন্দোলন ছড়িয়ে দেওয়ার হুশিয়ারি দেন বক্তারা।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow