Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৮ ০৯:২২ অনলাইন ভার্সন
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মী নিহত, বাসে আগুন
গাজীপুর প্রতিনিধি :
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মী নিহত, বাসে আগুন

গাজীপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে গার্মেন্টসের এক নারী কর্মী নিহত হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। 

নিহতের নাম মনোয়ারা খাতুন (২২)। তার বাড়ি শেরপুর জেলায়। এ ঘটনায় ক্ষুব্ধ গার্মেন্টস কর্মী ও পথচারীরা বাসটি আটক করে অগ্নিসংযোগ করেছে।  

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া এলাকার একটি গার্মেন্ট কারখানার কর্মী মনোয়ারা খাতুন শনিবার রাতে ছুটির পর কারখানা থেকে বাসায় যাচ্ছিল। পথে বর্ষা সিনেমা হলের পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় বসুমতি পরিবহনের ঢাকাগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। স্থানীয়রা ঘাতক বাসটি আটক করে। এদিকে শ্রমিক নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে আশেপাশের কারখানার শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে উঠে। এক পর্যায়ে উত্তেজিত শ্রমিকরা সড়কের উপর বাসটিতে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এঘটনায় মহাসড়কের একপাশে (ঢাকাগামী) যানবাহন চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় আধা ঘণ্টা পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে সড়কে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আখতারুজ্জামান জানান, আগুনে বাসটির ভেতরের সিটগুলোসহ উপরের অংশ পুড়ে গেছে। তবে কেউ দগ্ধ হয়নি। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


বিডি প্রতিদিন/১৫ জুলাই ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow