১৫ জুলাই, ২০১৮ ১৭:০১

কর্মবিরতিতে খুলনা মেডিকেল কলেজের কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

কর্মবিরতিতে খুলনা মেডিকেল কলেজের কর্মচারীরা

বিনা কারণে কর্মচারীকে মারধরের প্রতিবাদে কর্মবিরতি পালন করেছেন খুলনা মেডিকেল কলেজের ৪র্থ শ্রেণির কর্মচারীরা। একই সাথে তারা ইন্টার্ন চিকিৎসক আশরাফুল ইসলাম রবিনের ইন্টার্নশিপ বাতিলের দাবি জানিয়েছেন।
আজ দুপুরে কলেজের ৪র্থ শ্রেণির কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে এই দাবি জানানো হয়। এসময় তারা কলেজ অধ্যক্ষের কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। সংঘর্ষ এড়াতে কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।
জানা যায়, মোবাইল চুরির মিথ্যা অভিযোগে আজ সকালে কলেজের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ছাত্রাবাসে ক্লিনার আবুল কাশেমকে বেদম মারপিট করেন ইন্টার্ন চিকিৎসক আশরাফুল ইসলাম রবিন। এ ঘটনায় আহত অবস্থায় আবুল কাশেমকে হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে এ খবর জানাজানি হলে ৪র্থ শ্রেণির কর্মচারীরা কলেজের সকল পরিচ্ছন্নতা ও দাপ্তরিক কাজ বন্ধ করে দেয়। তারা অধ্যক্ষের কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করেন।
কর্মচারী ইউনিয়নের সভাপতি শেখ জামান উল্লাহ বাংলাদেশ প্রতিদিনকে জানান, ইন্টার্ন চিকিৎসক হওয়া সত্ত্বেও ডা. রবিন ছাত্র হোস্টলে অবস্থান করেন, যা’ বেআইনী। তিনি নিজের ক্ষমতা প্রদর্শন করতে গিয়ে বিনা কারণে আবুল কাশেমকে মারধর করেছেন। এ ঘটনার বিচার দাবি ও অপরাধীর ইন্টার্নশিপ বাতিলের দাবিতে কর্মচারীরা কর্মবিতরতি শুরু করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর