Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৮ ১৯:৫২ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ জুলাই, ২০১৮ ২২:০৫
১/১১ কুশীলবরাই পানি ঘোলা করার চেষ্টা করছে : হাছান মাহমুদ
অনলাইন ডেস্ক
১/১১ কুশীলবরাই পানি ঘোলা করার চেষ্টা করছে : হাছান মাহমুদ
ফাইল ছবি

সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের পক্ষ নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে সাধারণ নাগরিকের ব্যানারে মানববন্ধন করা অভিভাবক এবং শিক্ষকেরা ১/১১ কুশীলব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি আরও বলেন, তারা তাদের পরিচয় গোপন করে পানি ঘোলা করার চেষ্টা করছে। বিএনপি-জামাত জোট যখন এ দেশে পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করেছে তখন উদ্বিগ্ন অভিভাবকেরা কোথায় ছিলেন, প্রশ্ন রাখেন ক্ষমতাসীন দলের সাবেক এই মন্ত্রী।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে রবিবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় হাছান মাহমুদ এসব কথা বলেন। 

পাকিস্তানপন্থী কিছু শিক্ষকেরা এখন খোলস পরিবর্তন করে উদ্বিগ্ন অভিভাবক সেজেছেন বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।  তিনি বলেন, বিএনপিকে দিয়ে তারা অনেক চেষ্টা করে ব্যর্থ হয়ে এখন কোটা আন্দোলনকারীদের ওপর ভর করেছেন।

এ সময় বিএনপি নেতা মওদুদ আহমদের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করে লাভ হবে না। নির্বাচন নিকটে তাই তারা এখন তালগোল পাকানোর চেষ্টা করছে বলেও মন্তব্য করেন তিনি।

বিডি-প্রতিদিন/১৫ জুলাই, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow