Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৮ ১১:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জুলাই, ২০১৮ ১৬:২৮
রাজধানীতে বাস-লেগুনা সংঘর্ষে শিশুসহ নিহত ৩, আহত ২০
সাভার প্রতিনিধি
রাজধানীতে বাস-লেগুনা সংঘর্ষে শিশুসহ নিহত ৩, আহত ২০

মিরপুর বেড়িবাঁধ এলাকায় শ্রমিকবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২০ যাত্রী। আজ মঙ্গলবার সকাল আটটার দিকে মিরপুর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরই প্রতিবাধে মঙ্গলবার দুপুরে আশুলিয়ার কুমকুমারি এলাকায় সিএন্ডবি-মিরপুর সড়ক অবরোধ করে অবৈধ লেগুনা বন্ধের দাবিতে বিক্ষোভ করে এলাকাবাসী। নিহতরা হচ্ছে শহিদুল ইসলাম (৬০), তৈহিদুল ইসলাম (৮) ও এরশাদ (২৪)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকালে মিরপুর থেকে বেড়িবাঁধ সড়ক দিয়ে আশুলিয়ার অন্বেশা গার্মেন্টেসের একটি বাস শ্রমিক নিয়ে খেজুরটেক এলাকায় কারখানার উদ্দেশ্যে রওনা দেয়। পরে সকাল ৮টার দিকে বেড়িবাঁধ সড়কের বিরুলিয়া ব্রিজের কাছে এসে পৌঁছালে সাভার থেকে ছেড়ে আসা একটি লেগুনার সাথে সংঘর্ষে ওই হতাহতের ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

খবর পেয়ে আশুলিয়ার কুমকুমাড়ি এলাকার স্থানীয়রা মিরপুর-সিএন্ডবি সড়ক অবরোধ করে রাখে। এসময় তারা ওই সড়ক থেকে অবৈধ লেগুনা বন্ধের দাবিতে বিক্ষোভ করতে থাকে। প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখার পর পুলিশের আশ্বাসে এলাকাবাসী বিক্ষোভ প্রত্যাহার করে নেয়।

এ ব্যাপারে রুপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow