১৭ জুলাই, ২০১৮ ১৯:৩১

আশুলিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় চারজনকে পিটিয়ে আহত

সাভার প্রতিনিধি:

আশুলিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় চারজনকে পিটিয়ে আহত

আশুলিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় একই পরিবারের চার সদস্যকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে ইউপি সদস্য ও তার লোকজন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে আশুলিয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য জাকির মন্ডল ও তার অনুসারী ছয়জনের নাম উল্লেখ করে আরো ৪/৫ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের হয়েছে।

ইউপি সসদ্যের হামলায় আহতরা হলেন, মোহাম্মদ আবুল কালাম (৩২), আব্দুস সালাম (৩৭), বিউটি (৪৩) ও সেলিম (৩৫)।

আহত আব্দুস সালাম ও তার পরিবার অভিযোগ করে বলেন, আশুলিয়ার দুর্গাপুর এলাকায় দুই নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির মন্ডল তার সন্ত্রাসী বাহিনী দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা পরিচালনা ও অবৈধ গ্যাস সংযোগ দিয়ে আসছিল। তারা প্রায়ই ওই ইউপি সদস্যের মাদক ব্যবসার প্রতিবাদ করে আসছিলেন। এরই সূত্র ধরে গত শনিবার  বিকেলে বাড়ি ফেরার পথে ইউপি সদস্য ও তার লোকজন আবুল কালামকে অস্ত্রের বাট দিয়ে মাথায় আঘাত করে। এক পর্যায়ে ইউপি সদস্যের লোকজন তাকে এলোপাথারী পেটাতে থাকে। খবর পেয়ে কালামের পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে আসলে তার পরিবারের আরো তিন সদস্যের উপরও হামলা চালায় ইউপি সদস্য। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার গুরুতর আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে আব্দুস সালাম বাদী হয়ে ইউপি সদস্যসহ ছয় জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং ৫০)।

তবে অভিযুক্ত ইউপি সদস্য জাকির মন্ডল মুঠোফোনে হামলার বিষয়টি স্বীকার করলেও মাদক বিক্রির বিষয়টি অস্বীকার করেন। তবে কি কারণে তদের মারধর করা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি মুঠোফোনের সংযোগ কেটে দেয়। এরপর একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


বিডি প্রতিদিন/১৭ জুলাই ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর