Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৮ ২২:২৮ অনলাইন ভার্সন
তিন সিটিতেও নৌকা বিজয়ী হবে- ছাত্রলীগ সভাপতি
নিজস্ব প্রতিবেদক
তিন সিটিতেও নৌকা বিজয়ী হবে- ছাত্রলীগ সভাপতি

খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের মতো রাজশাহী, সিলেট ও বরিশালেও বিশাল ব্যবধানে নৌকার প্রার্থী বিজয়ী হবে বলে আশা ব্যক্ত করেছেন ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ।

আজ বুধবার রাহশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগকালে এ আশা ব্যক্ত করেন তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, মানুষ এখন আর আগের মতো ভুল করতে চায় না। তারা এখন অনেক সচেতন। মানুষ উন্নয়নের পক্ষে, সমৃদ্ধির পক্ষে রায় দিচ্ছেন। কেউ আর পিছিয়ে যেতে চায় না। তাই ভোটকেন্দ্রে গিয়েই এখন ভোটাররা বিশেষ করে তরুণ ও নারীরা নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করছেন। যার প্রমাণ খুলনা ও
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আমরা পেয়েছি। সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত রাজশাহী নগরীর ১২ নং ওয়ার্ডের আর ডি এ মার্কেট, শিরোইল, ১, ২, ৩ ও ৪ নং কলোনী, বড় কঠোরী, ২৬ নং ওয়ার্ডের মেহেরচণ্ডীর মধ্যপাড়া, পূর্ব পাড়া ও স্টশন বাজার এলাকায় নৌকার পক্ষে ভোট চান তিনি।

এসময় বেশকয়েকটি উঠান বৈঠকও অংশ নেন ছাত্রলীগ সভাপতি।

সোহাগ আরো বলেন, রাজশাহীর খায়রুজ্জমান লিটন, সিলেটের বদরউদ্দিন আহমেদ কামরান ও বরিশালের সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ প্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়। মানুষ তাদেরকে নৌকা প্রতীকে ভোট দিয়ে অবশ্যই বিজয়ী করবেন।
তারা কোনো দুর্নীতিবাজকে ভোট দেবেন না। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ সংঘবদ্ধ হয়েই দলের জন্য যেকোনো পরিস্থিতি মোকাবেলায় মাঠে থাকে। সিটি নির্বাচনসহ আগামী জাতীয় নির্বাচনেও ছাত্রলীগ সংঘবদ্ধভাবে কাজ করে বিজয় ছিনিয়ে আনবে। রাজশাহী নগরীর যেখানেই আমরা যাচ্ছি, সেখানেই তরুণ-তরুণী, যুবক-যুবতীসহ সকল শ্রেণি পেশার মানুষের কাজ থেকে নৌকার পক্ষে পাচ্ছি।

প্রচারণায় আরো অংশ নেন, ছাত্রলীগের দপ্তর-সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-দপ্তর সম্পাদক আবু সাঈদ কনক, সহ-সম্পাদক এ বি রাহাত, আশিক হোসেন দীপু, সংগঠনটির রাজশাহী মহানগরের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান হাবিব, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, রুয়েটের সভাপতি নাইমুর রহমান নিবিড়সহ ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow